​ রাণীনগরে চুরি যাওয়া মালামাল উদ্ধার

প্রকাশ | ২৯ জুলাই ২০২১, ১৯:২৮

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

 

নওগাঁর রাণীনগরে চুরি যাওয়া মালামাল উদ্ধার ও আসামি  গ্রেপ্তার সংক্রান্ত বিষয়ে নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল ১১টায় রাণীনগর থানা চত্বরে এক সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, উপজেলা সদরের প্রাণকেন্দ্রে অবস্থিত গ্রামীণ মিডিয়ার শোরুম থেকে গত ১২ জুলই রাতে সংঘবদ্ধ এই চক্রটি  শো-রুমের পিছন দিকের টিনশেড কেটে প্রবেশ করে টিভি, ফ্যান, গ্যাসের চুলাসহ বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী চুরি করে নিয়ে যায়।

 

যার মূল্য প্রায় ৩ লাখ টাকা। এ ব্যাপারে রাণীনগর থানায় ২৬ জুলাই গ্রামীণ মিডিয়ার স্বত্বাধিকারী মো. হারুনূর রশিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার দিকনির্দেশনায় রাণীনগর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মূল হোতা পশ্চিম বালুভরা গ্রামের নেফার উদ্দিনের ছেলে রনি আহমেদকে (২৭) গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের মোসলিম উদ্দিনের ছেলে তুষার খান (৩২), মৃত বাছের আলীর ছেলে হাফিজুর রহমান (৫০) এবং বড়গাছা গ্রামের আব্দুল মজিদের ছেলে সানোয়ার হোসেনকে (২৩) পর্যায়ক্রমে গ্রেপ্তার করে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে  আসামিরা নিজেদের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।

 

তাদের হেফাজতে থাকা চুরি যাওয়া মালামালের মধ্যে ৯টি এলইডি টিভি, ১টি ট্যাব ফোন, ১টি গ্যাসের চুলা উদ্ধার করা হয়। বাকি মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে সংবাদ সম্মেলনে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন জানান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহীন আকন্দ, ওসি তদন্ত তারিকুল ইসলাম, ডিএসবির পরিদর্শক নন্দিতা সরকার, মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল  মোবিনসহ থানার অফিসাররা উপস্থিত ছিলেন।      

 

যাযাদি/ এস