​কাশিয়ানীতে ফোন করলেই করোনার রোগীর কাছে পৌঁছে যাবে টেকনিশিয়ানসহ অক্সিজেন ও গাড়ি

প্রকাশ | ২৯ জুলাই ২০২১, ২০:১০

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

 

 

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় করোনায় আক্রান্ত রোগী হাসপাতালে যাতায়াত এবং দেশের যেকোনো হাসপাতালে নেওয়ার জন্য ফোন করলেই রোগীর বাড়িতে পৌঁছে যাবে টেকনিশিয়ানসহ অক্সিজেন ও গাড়ি।

 

 করোনা রোগীদের জন্য এ মহতী উদ্যোগ নিয়েছেন সাম্পান গ্রুপের চেয়ারম্যান উদীয়মান তরুণ ব্যবসায়ী মো. ইমামুল হাসান।

 

 সাম্পান গ্রুপের পক্ষ থেকে জানানো হয়, কাশিয়ানী উপজেলার এলাকায় করোনায় আক্রান্ত রোগী বেড়ে যাওয়ায় সাম্পান গ্রুপের চেয়ারম্যান মো. ইমামুল হাসান এমন ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন। তিনি সাম্পান গ্রুপের অর্থায়নে রোগীদের ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য একটি নতুন পিকআপ কিনে দিয়েছেন। রোগী পরিচর্চার ও ঝুঁকিমুক্ত রাখার জন্য গাড়িতে থাকবে একজন টেকনিশিয়ান ও দুটি অক্সিজেন সিলিন্ডার।

 

বৃহস্পতিবার সাম্পান গ্রুপের পক্ষ থেকে গাড়িটি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আনা হয়। উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায় গাড়িটি শুভ মুক্তি ঘোষণা করেন।  

 

 সাম্পান গ্রুপের চেয়ারম্যান মো. ইমামুল হাসান বলেন, সরকারি হাসপাতালের গাড়ি করোনার রোগীসহ বিভিন্ন ধরনের রোগীদের জেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে আনা নেওয়া করতে হয়। তাই উপজেলাবাসীর ক্রান্তিলগ্নে করোনায় আক্রান্ত রোগীদের সেবা দিতে এবং তাদের পাশে থাকতেই একজন টেকনিশিয়ান ও অক্সিজেনসহ একটি নতুন গাড়ির ব্যবস্থা করেছি। যাতে আক্রান্ত রোগীরা বেশি বেশি উপকৃত হতে পারেন। তার এই মহতী উদ্যোগে সাধুবাদ জানিয়েছে উপজেলা প্রশাসন, কাশিয়ানী প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

 

যাযাদি/এস