বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

​লক্ষ্মীপুরে করোনা রোগীদের জন্য আরজু-মনি অক্সিজেন ব্যাংক চালু

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
  ২৯ জুলাই ২০২১, ২১:১৭

লক্ষ্মীপুরে আরজু-মনি অক্সিজেন ব্যাংক চালু করা হয়েছে। আজ রাতে শহরের লুবনা কটেজে অক্সিজেন ব্যাংকের কার্যক্রম উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নূর উদ্দিন চৌধুরী নয়ন। জেলা ছাত্রলীগের সাবেক সভপতি চোধুরী মাহমুদুন্নবী সোহেলে ব্যাক্তিগত আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনি ও তার স্ত্রী আরজু মনির নামে এই অক্সিজেন ব্যাংকের কার্যক্রম শুরু হয়।

লক্ষ্মীপুর জেলায় দ্রুতগতিতে করোনা রোগীর সংখ্যা বাড়ছে। ১১ দিনে প্রায় ১২ শত করোনারোগী শনাক্ত করা হয়েছে। ১৫ দিন ধরে করোনা ইউনিটের কোন শয্যা খালি নাই। করোনা রোগীদের যারা হাসপাতালে ভর্তি হওয়ার সুযোগ পাবে না তাদেরকে বিনামূল্যে এই অক্সিজেন সেবা দেওয়া হবে। যারা করোনায় আক্রান্ত অক্সিজেন দরকার এই 01619-385212 হট নাম্বারে ফোন দিলে বিনামূল্যে সেবা দেওয়া হবে।

আরজু-মনু অক্সিজেন ব্যাংক উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জজ কোর্টের পিপি জসিম উদ্দিন, আওয়ামী লীগের লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আজাদ ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মাস্টার সহ প্রমুখ।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে