শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

​ বোয়ালমারীতে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ৩০ জুলাই ২০২১, ১২:১৬

ফরিদপুরের বোয়ালমারীতে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রমজান শিকদার ওরফে রমজান ডাকাতকে (৪৪) গ্রেপ্তার করেছে বোয়ালমারী থানা পুলিশ। সে পৌরসভার ছোলনা গ্রামের ছিরু শিকদারের ছেলে ও আন্তজেলা ডাকাত দলের অন্যতম সক্রিয় সদস্য। ডাকাতিসহ ১০টির বেশি মামলার আসামি রমজান দীর্ঘদিন পলাতক থাকায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে ছোলনা এলাকা থেকে গ্রেপ্তার করে তাকে।

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। থানা সূত্রে জানা যায়, চলতি বছরে ১৬ মার্চ রাতে উপজেলার বাইখির এলাকায় যতিন বিশ্বাসের মেহগনি বাগানে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত জড়ো হয়। খবর পেয়ে পুলিশ ওই বাগানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করে। ১৭ মার্চ বোয়ালমারী থানার উপ-পরিদর্শক সাহাদত হোসেন বাদি হয়ে থানায় ৩৯৯ ও ৪০২ ধারায় মামলা করেন। মামলা নম্বর-০৯। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রমজান শিকদারকে আদালতে পাঠনো হয়।

বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, রমজান আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। ডাকাতির পাশপাশি মাদকসহ আরো সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই থানায় ১০টির বেশি মামলা রয়েছে তার বিরুদ্ধে। তাছাড়া আশপাশের থানাগুলোতেও তার বিরুদ্ধে মামলা রয়েছে। সে দীর্ঘদিন পলাতক ছিল। আইন শৃংখলা বাহিনী তার উপর নজর রাখছিল। রমজান এলাকায় ঢোকামাত্রই গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে