শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

​ স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

আক্কেলপুর (জয়পুরহাট) সংবাদদাতা
  ৩০ জুলাই ২০২১, ১২:১৭

জয়পুরহাটের আক্কেলপুরে ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর বিষপানে আত্মহত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার ভোরে ঘটনাটি পৌর সদরের সাজিপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শুক্রবার ভোরে আমজাদ শাহের ছেলে সবজি বিক্রেতা স্বামী আলী আকবর (৪৫) নিজ ঘরে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৫) কে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে নিজে বিষ পান করে পাশের কক্ষে ছটফট করতে থাকে।

প্রতিবেশিরা জানালা দিয়ে বিষয়টি দেখতে পেয়ে দরজা ভেঙে বাড়ির ভেতর ঢুকে স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৫)-কে গলাকাটা অবস্থায় দেখতে পায় এবং স্বামী আলী আকবরকে উদ্ধার করে পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে থানা পুলিশ স্ত্রী’র গলাকাটা মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা এক ছেলে এবং দুই কন্যা সন্তানের জননী। এসময় তাদের ছেলে মেয়েদের কেউ উপস্থিত ছিল না। ঘটনাস্থল থেকে একটি ধারালো চাপাতি ও একটি রক্তাক্ত বড় ছুরি উদ্ধার করেছে পুলিশ।

আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান বলেন, আমরা ভিন্ন বাড়িতে বসবাস করি। সবাই জানে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝগড়া-বিবাদ লেগে থাকত। ভোরে ঘুম থেকে উঠে প্রতিবেশিদের মাধ্যমে শুনি তার বাড়িতে ছেলে মেয়ে কেউ নাই এবং সে তার স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে ও নিজে বিষ পান করেছে।

স্থানীয় বাসিন্দা শহিদুল ইসলাম বলেন,সকালে ঘুম থেকে উঠে এসে দেখি আলী আকবরের স্ত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে। ঘরের মেঝেতে তার স্ত্রীর লাশ পড়ে ছিল। সে নিজেও বিষপান করে আতœহত্যার চেষ্টা করেছে। ঘটনাটি এলাকায় চ্যঞ্চল্যকর সৃষ্টি করেছে। আলী আকবর একজন সবজি বিক্রেতা ছিলেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, আলী আকবর তার স্ত্রীকে জবাই করে হত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাকে বিষ খাওয়া অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে নেয়া হয়। তার স্ত্রীর মরদেহ গলাকাটা অবস্থায় নিজ শয়ন কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুস সালাম পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে