শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে নকল ব্যান্ডরোল ও মাদকসহ গ্রেপ্তার ৬

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ৩০ জুলাই ২০২১, ১৬:৩৩

টাঙ্গাইলে পৃথক অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল, ইয়াবা ও হেরোইন উদ্ধার ও টাঙ্গাইলের শীর্ষ মাদক ব্যবসায়ী টাইগার ফিরোজ সহ ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (৩০ জুলাই) সকালে র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- টাঙ্গাইল শহরের পশ্চিম আকুর টাকুর পাড়ার মৃত কদম আলীর ছেলে মাদক ব্যবসায়ী মো. ফিরোজ মিয়া ওরফে টাইগার ফিরোজ(৩০), একই এলাকার মৃত ইমাম হোসেনের ছেলে রেজাউল ইসলাম(৫১); নাগরপুর উপজেলার মাইলজানী গ্রামের সৈয়দ ইলিয়াস হোসেনের ছেলে সৈয়দ মিরাজ হোসেন শুভ(৩২), মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের পংমটং গ্রামের আ. রশিদ মিয়ার ছেলে মো. শাহজাহান মিয়া(৪৪); একই উপজেলার ফতেহপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে মো. আবির হোসেন(২২) ও কালামজানী গ্রামের মো. ময়নাল হোসেনের ছেলে মো. দেলোয়ার হোসেন।

র‌্যাব কমান্ডার জানান, বৃহস্পতিবার (২৯ জুলাই) দিনগত রাত সোয়া ১ টা থেকে ভোর ৪টা পর্যন্ত টাঙ্গাইল শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া, দেলদুয়ার উপজেলার লাউহাটি ও নাগরপুর উপজেলা সদরের মাইলজানীতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল, ইয়াবা ও হেরোইন সহ ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নকল ব্যান্ডরোল লাগানো ১৩ হাজার ৬৮০ প্যাকেট নিউ ডালিম বিড়ি, ৪২৫পিস ইয়াবা ও ৬ গ্রাম হেরোনাইন এবং নগদ মোট ৩৮ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে