আ.লীগ নেতা হাকিমের মৃত্যু : ওবায়দুল কাদেরসহ বিভিন্ন মহলের শোক

আ.লীগ নেতা হাকিমের মৃত্যু : ওবায়দুল কাদেরসহ বিভিন্ন মহলের শোক

ময়মনসিংহের ফুলপুরের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

শনিবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

এম এ হাকিম সরকার ফুলপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কাউন্সিলের সাবেক কমান্ডার, উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ছিলেন। এছাড়া তিনি ফুলপুর উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের গুরুত্বপূর্ণ পদে বিভিন্ন দায়িত্ব পালন করেছেন।

আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকারের মৃত্যুতে শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। মন্ত্রী এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এছাড়াও ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনের সাংসদ গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর মেয়র শশধর সেন, অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন, আওয়ামী লীগের সাবেক এমপি হায়াতুর রহমান খান বেলাল, বিএনপির সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার, স্থানীয় আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি, সাংবাদিক ফোরামসহ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মৃত্যুকালে এম এ হাকিম সরকার স্ত্রী, চার ছেলে ও দুই মেয়ে এবং আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নামাজের জানাজা শনিবার বাদ মাগরিব ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজার পর আঞ্জুমান গোরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে ফুলপুরে শোকের ছায়া নেমে আসে।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকারের মৃত্যুতে ফুলপুর, তারাকান্দা ও হালুয়াঘাট উপজেলাসহ ময়মনসিংহ জেলায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যু সংবাদ পাওয়ার পর থেকেই দলীয় নেতাকর্মী ও সমর্থকরা ভিড় করছেন তার নিজ বাসভবনে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে