মধুখালীতে বড় ভাইয়ের পিটুনিতে ছোট ভায়ের মৃত্যুর অভিযোগ

মধুখালীতে বড় ভাইয়ের পিটুনিতে ছোট ভায়ের মৃত্যুর অভিযোগ

ফরিদপুরের মধুখালীতে ছোট ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে আপন বড় ভাই এমন অভিযোগ পাওয়া গেছে। রোববার (১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জাহাপুর ইউনিয়নের দাড়ির পাড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম সাদ্দাম শেখ (২৫)। সাদ্দাম বাড়িতে থেকে কৃষি কাজ করতো। সাদ্দাম শেখ জাহাপুর ইউনিয়নের দাড়িরপার গ্রামের মৃত আলতাফ শেখের ৫ম সন্তান। ৬ মাস পূর্বে বিয়ে করেন সাদ্দাম।

জানা যায়, উপজেলার জাহাপুর ইউনিয়নের দাড়িরপাড় গ্রামের বাসিন্দা মৃত আলতাফ শেখের ৬ পুত্র। গত ২২ জুলাই মারা যান আলতাফ শেখ। আগামী শুক্রবার পারিবারিক উদ্যোগে আলতাফ শেখের মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এনিয়ে পরিবারের সদস্যরা ব্যস্ত ছিলেন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে আলতাফ শেখের চতুর্থ সন্তান আনিছ শেখ (৩৫) হঠাৎ করেই তার আপন ছোট ভাই (আলতাফ শেখের ৫ম সন্তান) সাদ্দাম শেখকে (২৫) বাঁশের মোথা (গুড়া) দিয়ে পিটিয়ে আহত করে, পরে তার মৃত্যু হয়।

নিহত সাদ্দাম শেখের বড় ভাই আওয়াল শেখ জানান, আনিছ দীর্ঘদিন যাবৎ মানসিক রোগী। মাঝে মধ্যেই সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। হঠাৎ করেই রোববার রাতে পাগলামি শুরু করে, এসময় ছোট ভাই সাদ্দাম তাকে থামাতে গেলে আনিছ বাঁশের মোথা দিয়ে পিটিয়ে সাদ্দামকে আহত করে, খবর পেয়ে সাদ্দামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

নিহত সাদ্দাম শেখের স্ত্রী মদিনা বেগম বলেন, আমার বিয়ে হয়েছে মাত্র ৬মাস। এর মধ্যেই স্বামীকে হারাতে হলো। তিনি বলেন, আমি বাবার বাড়িতে ছিলাম। খবর পেয়ে এসে দেখি আমার স্বামী আর নেই। ওকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে আমার ভাসুর আনিছ।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদুল ইসলাম বলেন, রাতেই আনিছকে আটক করা হয়েছে। তবে সে মানসিক ভারসাম্যহীন। সাদ্দামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে