বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রী কাদেরের বাড়ির সামনে গুলি ও বোমা হামলা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
  ০২ আগস্ট ২০২১, ১৯:৫৬

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নোয়াখালী কোম্পানীগঞ্জের রাজাপুরস্থ গ্রামের বাড়ির সামনে গুলি বর্ষণ ও বোমা হামলার ঘটনা ঘটেছে। সোমবার বিকেল পৌনে ৪টায় এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার বিকেল পৌনে ৪টায় দিকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার রাজাপুরস্থ গ্রামের বাড়ির সামনে দূর্বৃত্তরা গুলিবর্ষণ ও ককটেল হামলা করে পালিয়ে যান। খবর পেয়ে নোয়াখালী ডিবি পুলিশ ও কোম্পানীগঞ্জ থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ঘটনাস্থল থেকে ১টি গুলির খোসা ও ৫টি অবিষ্ফোরিত বোমা উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। বসুরহাট বাজারে র‌্যাব, ডিবি পুলিশ, বিজিবি, কোম্পানীগঞ্জ থানা পুলিশ টহল দিচ্ছে।

সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা চিকিৎসার জন্য গত বৃহস্পতিবার আমেরিকায় যান।

ঘটনার পর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীরা বিকেলে বসুরহাট বাজারে বিক্ষোভ মিছিল করে প্রশাসনের কাছে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান।

এ ব্যাপারে বাড়িতে অবস্থানকারী মেয়র আবদুল কাদের মির্জার স্ত্রী আক্তার জাহান বকুল বলেন, মেয়রের রাজনৈতিক প্রতিপক্ষরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

হামলার ঘটনা অস্বীকার করে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের একাংশের মুখপাত্র মাহবুব রশিদ মঞ্জু বলেন, মেয়রের ছোট ভাই শাহাদাত হোসেন এ ঘটনা ঘটিয়ে আমাদের উপর দোষ চাপাচ্ছেন। তারা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে সেতুমন্ত্রীর সাথে আমাদের সম্পর্ক নষ্ট করার চেষ্টা করছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে ৫টি অবিষ্ফোরিত ককটেল ও ১টি গুলির খোসা উদ্ধার করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে