দিরাইয়ে লকডাউন পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল মেসবাহ

দিরাইয়ে লকডাউন পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল মেসবাহ

দিরাইয়ে লকডাউন পরিস্থিতি পরিদর্শন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমেদ এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি। সোমবার (২আগস্ট) দিরাই পৌর শহরের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমেদ বলেন,বর্তমানে বাংলাদেশে করোনা পরিস্থিতির দ্বিতীয় ধাপ চলছে।

দেশের এই ক্রান্তিকালে সংক্রমণ রোধে সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনী যৌথভাবে কাজ করে যাচ্ছে। প্রতিদিনই করোনায় মৃত্যু ও শনাক্তের সংখ্যা বেড়েই চলছে। আমরা যদি ঘরে থাকি এবং করোনা বিষয়ক সরকারি সকল বিধি নিষেধ মেনে চলি তবে ইন-শা আল্লাহ আমরা কালক্রমে বর্তমান করোনা পরিস্থিতির উন্নতি হবে।

তিনি আরও বলেন, ‘ইতোমধ্যে দেশের প্রতিটি উপজেলায় করোনা ভ্যাকসিন দেওয়া হচ্ছে। করোনা বিষয়ে সরকার খুবই আন্তরিক। আমি আপনাদের অনুরোধ করবো নিজ নিজ অবস্থান থেকে করোনা বিষয়ে সবাই কে সচেতন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে করোনা থেকে দেশকে মুক্ত রাখতে সারাদেশে কঠোর লকডাউন ঘোষণা করেছেন এই লকডাউনে যাতে কোন মানুষ খাদ্যে কষ্ট না করেন সেজন্য বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। আপনারাও যার যার অবস্থান থেকে দেশের এই দুর্দিনে মানুষের পাশে দাঁড়ান। ইন-শা আল্লাহ আল্লাহর রহমতে আমরা এই মহামারী করোনা থেকে আমাদের দেশকে রক্ষা করতে পারবো।’

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাখন চন্দ্র সূত্রধর, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) আবু সুফিয়ান, দিরাই বাজার মহাজন সমিতির সভাপতি কামাল উদ্দিনসহ গণমাধ্যম কর্মীবৃন্দ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে