চুকনগরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ভাতিজার হামলায় চাচা নিহত

চুকনগরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ভাতিজার হামলায় চাচা নিহত

খুলনার চুকনগরে ৬নং মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাংগা গ্রামের ভাতিজার হামলায় চাচা নিহত হয়েছে। মঙ্গলবার (০৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাযায়, মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের আশরাফ শেখের ছেলে রিপন শেখ (২৫) ইমন শেখ (২২) ও মামুন শেখ (১৮) তারা একটি শিরিশ গাছের ডাল কাটাকে কেন্দ্র করে তাদের হাতে থাকা লোহার রড, বাশের লাঠি, দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে নজরুলের (৫০) ও তার মেয়ে মুক্তার (১৯) উপর অর্তকিত ভাবে হামলা চালিয়ে বেদম মারপিট করে। এতে মুক্তা ও তার বাবা রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও মাগুরাঘোনা ফাঁড়ির পুলিশ আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ দিকে নজরুলের মৃত্যু হয় এবং এ খবর লেখা পর্যন্ত মুক্তা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন ছিল। নজরুল শেখের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

খবর পেয়ে খুলনা জেলা পুলিশের সহকারি সার্কেল বিএসএম রাজু আহম্মেদ, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে