বিশ্বনাথে ২শ ৮৫ বোতল বিদেশী মদসহ ২ জন আটক

বিশ্বনাথে ২শ ৮৫ বোতল বিদেশী মদসহ ২ জন আটক

সিলেটের বিশ্বনাথে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসাসয়ীকে মাদক পাচারকালে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার লামাকাজীর সুরমা নদী পার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্তিশ গ্রামের মৃত ফিরোজ বক্সের ছেলে সোহেল মিয়া (৩৫), একই গ্রামের সিএনজি অটোরিক্সা চালক ও মৃত আলী আকবরের ছেলে আনহার আলী (২৭)। এসময় মাদক বহনকারী একটি টলার (নৌকা) ও সিএনজি অটোরিক্সাসহ ২শ ৮৫ বোতল বিভিন্ন ব্যান্ডের মদ আটক করে থানায় নিয়ে আসে একদল পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি গাজী আতাউর রহমানের নিদের্শে এসআই গাজী মোয়াজ্জেম হোসেন, এসআই সাইফুল মোল্লা, এএসআই রেদোয়ানসহ কয়েকজন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে উপজেলার লামাকাজী বাজারের সুরমা নদীর তীর থেকে ২শ ৮৫ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে মাদক পাচারকালে আটক করা হয়েছে। তবে টলার (নৌকা) জব্দ করে স্থানীয়ভাবে জিম্মায় রেখে সিএনজিন অটোরিক্সা থানায় নিয়ে আসা হয়েছে।

মদ ও মাদক ব্যবসায়ী দু’জনকে আটকের সত্যতা জানিয়ে বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, মাদক পাচারকালে বিশেষ ক্ষমতা আইনে তাদেরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল (আজ) বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে