বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাহুবলে ট্রাক ভর্তি ভারতীয় কসমেটিকস পণ্য জব্দ, আটক ১

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
  ২৭ আগস্ট ২০২১, ২১:০২

বাহুবলে অবৈধ পথে আমদানি করা ট্রাক বোঝাই প্রায় ১৫ লক্ষাধিক টাকার ভারতীয় কসমেটিকস পণ্যসহ মোতালিব মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চলিতাতলা নামক স্থান থেকে ট্রাক ভর্তি ভারতীয় কসমেটিকস পণ্য জব্দ করা হয়। এ সময় ট্রাক চালক মোতালিব মিয়া পালিয়ে যাওয়া চেষ্টাকালে তাকে আটক করে র‌্যাব।

আটককৃত মোতালিব মিয়া সিলেট জেলার গোয়াইঘাট উপজেলার দক্ষিণ পান্তুমাই গ্রামের বসু মিয়ার পুত্র। পরে বৃহস্পতিবার রাতে আটককৃত মোতালিব মিয়া ও জব্দকৃত ট্রাক (ঢাকা-ট-১৮-৯৪০৭) ভর্তি ভারতীয় কসমেটিকস পন্য বাহুবল মডেল থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৯ জানায়, উপজেলা মিরপুর বাজার এলাকায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল শাখার একটি টিম অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে অবৈধ পথে আমদানি করার কসমেটিকস পণ্য সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাকে করে নিয়ে যাওয়া যাচ্ছে। এ সময় র‌্যাব- ৯ এর এসআই বাহার উদ্দিন, হিরন মিয়া, ডিএডি মনিরুজ্জামান, এএসআই সিরাজুল ইসলামের যৌথ নেতৃত্বে এক টিম অভিযান চালিয়ে ঢাকা-সিলেট মহাসড়কস্থ উপজেলার চলিতাতলা নামক স্থান থেকে প্রায় ১৫ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় কসমেটিকস পণ্য সহ পালিয়ে যাওয়াকালে ট্রাক চালককে আটক করা হয়। পরে জব্দকৃত ভারতীয় পণ্য সামগ্রীসহ আটককৃত ট্রাক চালককে বাহুবল মডেল থানায় সোপর্দ করা হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, র‌্যাব-৯ ট্রাক ভর্তি ভারতীয় কসমেটিকস পণ্যসহ এক ব্যক্তিকে আটক করে থানায় হস্তান্তর করেছে। আটককৃত মোতালিক মিয়াকে শুক্রবার বিকালে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে