জৈন্তাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উদযাপন

জৈন্তাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উদযাপন

‘বেশী বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’ শ্লোগানের প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় সিলেটের জৈন্তাপুর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উদযাপিত হয়েছে।

(২৮ আগস্ট) শনিবার থেকে (৩ সেপ্টেম্বর) শুক্রবার পর্যন্ত জাতীয় কর্মসূচি হিসেবে বিভিন্ন ইভেন্ট গ্রহন করা হয়েছে। উদ্বোধনের ১ম দিনে উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে মাইকিং, ব্যানার, ফেস্টুনের মাধ্যমে প্রচার কাজ শেষে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় কক্ষে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্ভোধন করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শেখ মোহাম্মদ মাসুদ রানা।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি আব্দুল হালিম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জালালাবাদ পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি গোলাম সরওয়ার বেলাল, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির, জৈন্তাপুর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সিলেটের ডাক পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি নূরুল ইসলাম, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক শ্যামল সিলেট পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি শোয়েব উদ্দিন, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম.এম রুহেল উপস্থিত ছিলেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে