শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধর্মপাশায় আ,লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৯ আগস্ট ২০২১, ১৮:৪৫

সুনামগঞ্জের ধর্মপাশায় একটি জলমহালের ইজারা নিয়ে বিরোধকে কেন্দ্র করে উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেনের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়ার প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

এ ঘটনার জন্য উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাদিম কবিরকে দায়ি করে এবং তাকে দল থেকে বহিস্কার করার দাবি জানিয়ে রবিবার দুপুরে উপজেলা পরিষদের সামনের সড়কে উপজেলা আ,লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়।

মানববন্ধনে রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার প্রায় পাঁচ শতাধিক লোক অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান মজুমদার, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন তালুকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকরাম হোসেন, যুবলীগ নেতা শাহ আলী আকবর, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরমান আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক মেহেদি হাসান বাবর, সাংগঠনিক সম্পাদক শাকিল মাহমুদ খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সেলিম আহমেদ প্রমূখ।

এবিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাদিম কবির ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তার ফোনটি বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে