রাজাপুরে ডাকাতি ছেড়ে দেয়া যুবককে কুপিয়ে জখম

রাজাপুরে ডাকাতি ছেড়ে দেয়া যুবককে কুপিয়ে জখম

ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে দেয়া যুবক মো. আবুল হোসেন তালুকদারকে (৩৫) রাতের আধারে কুপিয়ে জখম করেছে দৃর্বৃত্তরা।

গতকাল রবিবার রাত ৮টার দিকে রাজাপুর-কাউখালী মহাসড়কে উপজেলার নৈকাঠি বেইলী ব্রীজের ডালে করিমের চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে।

আবুল উপজেলার নৈকাঠি এলাকার আনসার তালুকদারের ছেলে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, জেল থেকে জামিনে মুক্তি পেয়ে চলতি বছরের ১৫ জানুয়ারি ডাকাতি ছেড়ে ভাল পথে আসার ঘোষণা দিয়ে রাজাপুর প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করেছিলেন আবুল। আবুল নিয়মিত থানায় হাজিরা দিত এবং পুলিশও তাকে নজরে রেখেছিলেন। কৃষি কাজ করে সে সংসার চালাতেন। তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ ৬টি মামলা রয়েছে।

আবুল হোসেনের সাথে থাকা মোটরসাইকেল চালক মহারাজ জানায়, আবুলকে মুলতান নামে এক লোক দুইটি কবুতর দেয়ার কথা বলে ফোন করে ডাকে। আবুল মহারাজকে নিয়ে মোটরসাইকেল যোগে ঘটনা স্থলে করিমের দোকানের সামনে যায় এবং আবুলকে নামিয়ে মোটরসাইকেল ঘুরিয়ে পার্কিং করার সময় ওই স্থানে থাকা লোকজনকে দৌড়ে পালালে আমিও পালিয়ে যাই। দুর্বৃত্তরা আবুলকে দাঁড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায়। এতে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে আবুলের এক হাত ও দুই পা। রাস্তার পাশ থেকে পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শের-এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে রাতেই আবুলকে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কে বা কারা আবুলকে কুপিয়েছে সে ব্যপারে নিশ্চিত করে কিছু বলতে পারেনি মহারাজ।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মানিক হাওলাদার জানান, আবুল হোসেনের হাত-পা এমনভাবে জখম হয়েছে যে চিকিৎসা দেয়ার কোনো উপায় নেই। স্যালাইনের জন্য ক্যানোলা লাগানোরও জায়গা নেই। তার অতিমাত্রায় রক্তক্ষরণ হয়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তার পরেও হামলার কারণ জানতে তদন্ত চলছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে