গৌরনদীতে ১০২ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গৌরনদীতে ১০২ পিচ ইয়াবাসহ  দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল গৌরনদী মডেল থানা পুলিশ গোপন সূত্রের খবর পেয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার উত্তর বিজয়পুর এলাকা থেকে ১০২ পিচ ইয়াবাসহ সাগর হাওলাদার (২৪) ও নাছির সেপাই (৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গৌরনদী মডেল থানা সুত্রে জানাগেছে, ওই দুই মাদক ব্যবসায়ী তাদের সঙ্গে থাকা ১০২ পিচ ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ইয়াবার ক্রেতাদের জন্য উপজেলা সদরের উত্তর বিজয়পুর এলাকার মোঃ জাহাঙ্গীর আলম আকনের বাড়ি সংলগ্ন পাঁকা রাস্তার ওপর অপেক্ষা করছিল। গোপন সূত্রে এ খবর জানতে পেরে থানার এস.আই মোঃ খাইরুল আলমের নেতৃত্বে এ.এস.আই এস.এম আসাদুল ইসলাম, এ.এস.আই ইয়ার মাহমুদ, এ.এস.আই নুরে আলমসহ সঙ্গীয় নিয়ে তাৎক্ষনিক সেখানে অভিযান চালান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই দুই মাদক ব্যবসায়ী দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ সদস্যরা তখন তাদেরকে পিছু ধাওয়া করে সেখান থেকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী সাগর হাওলাদারের বাড়ি উপজেলার টরকী বন্দর সংলগ্ন নবীনগর (সুন্দরদী) গ্রামে। সে ওই গ্রামের মৃত খোকন হাওলাদারের ছেলে। গ্রেফতার হওয়া অপর মাদক ব্যবসায়ী নাছির সেপাই এর বাড়ি উপজেলা সদরের উত্তর বিজয়পুর গ্রামে। সে ওই গ্রামের মুনছুর আলী সেপাই (মুনছুর সেপাই) এর ছেলে। নাছির সেপাই’র পৈত্রিক নিবাস পার্শ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামে।

থানা পুলিশের হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানার এসআই খাইরুল আলম বাদি হয়ে মাদক ব্যবসায়ী সাগর হাওলাদার ও নাছির সেপাইকে আসামী করে ওই রাতেই মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার হওয়া ওই দুই মাদক ব্যবসায়ীকে বুধবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে