ফুলবাড়ীতে মাস্ক না পরায় রিকশা চালকের মাথা ফাটালো স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী

ফুলবাড়ীতে মাস্ক না পরায় রিকশা চালকের মাথা  ফাটালো স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাস্ক না পড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে প্রবেশ করার চেষ্টা করায় হাসানুর রহমান (৩৫) নামের এক অটো রিকশা চালকের মাথা ফাটিয়ে দিয়েছে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক পরিচ্ছন্নতাকর্মী ।

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ১ টার দিকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশ দ্বারের মূল ফটকে। এখানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নকর্মী ও অতিরিক্ত গ্যাটমানের দায়িত্বে থাকা অর্জুন চন্দ্র তার হাতে থাকা একটি লাঠি দিয়ে রিকশা চালকের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে রক্তাত্ত হয়।

জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ফুলবাড়ী উপজেলা সদরের কবির মামুদ গ্রামের মুরহুম আকবর আলীর ছেলে হাসানুর রহমান তার অটোরিকশায় রোগী নিয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশের চেষ্টা করেন।

এ সময় তার মুখে মাস্ক না থাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশ দ্বারের মূল ফটকে গ্যাটমানের দায়িত্বে থাকা পরিচ্ছন্নকর্মী অর্জুন চন্দ্র তার রিকশার গতিরোধ করেন ও মাস্ক না পড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে প্রবেশে বাধা দেন।

এতে রিকশা চালকের সাথে গ্যাটমানের বাক-বিতন্ডা বাঁধলে এক পর্যায়ে গ্যাটম্যান অর্জুন চন্দ্র তার হাতে থাকা লাঠি দিয়ে রিকশা চালকের মাথা আঘাত করলে সাথে সাথেই রিকশা চালকের মাথা ফেটে রক্তাত্ত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল গেটেই তার শরীরের রক্ত গড়িয়ে পড়ে।

এ ঘটনা দেখে আশপাশের লোকজন ছুটে এসে রিকশা চালক হাসানুর রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এখানে তার অবস্থার বেগতিক হলে ওই রিকশা চালক হাসানুরকে রংপুর মেডিকেল করেজ হাসপাতালে রেফার্ট করা হয়। তার মাথায় কয়েকটি সেলাই দেয়া হয়েছে।

এ ঘটনার পরেই রিকশা চালকের পরিবারের লোকজনসহ এলাকাবাসী প্রতিবাদে ছুটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট অবরোধ করেন। এ সময় গ্যাটম্যান ও পরিচ্ছন্নতাকর্মী অর্জুন চন্দ্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে আত্মগোপনে থাকেন।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তবে এ ঘটনায় বুধবার দুপুর পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি বলে ফুলাবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানিয়েছেন।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা কামাল জানান, আমি ঘটনার সময় কুড়িগ্রামে মিটিংয়ে ছিলাম। এ ঘটনার পুরো বিষয়টি আমার জানা নেই। তবে ঘটনায় অভিযুক্ত পরিচ্ছন্নতাকর্মী অর্জুনের সাথে কথা বলে আমি আপনাদের এ ঘটনার বিস্তারিত জানাবো।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে