বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

​ বিয়ানীবাজারে মাদ্রাসা ছাত্র বলাৎকার, প্রধান শিক্ষক আটক

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি
  ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৪

বলাৎকারের অভিযোগে আটক বিয়ানীবাজার পৌরসভার ফতেহপুর হায়দর শাহ (রহঃ) হাফিজিয়া মাদ্র্রাসার প্রধান শিক্ষক হাফিজ আব্দুর রহিমকে (৫২) বৃহস্পতিবার সকালে সিলেটের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার রাতে মাদ্র্রাসার প্রধান শিক্ষককে একমাত্র আসামী করে ভিকটিম ছাত্রের পিতা বিজিবি সদস্য বলাৎকারের ঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা (০৫/১৫-০৯-২১) দায়ের করেন।

বিয়ানীবাজার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, মামলার আসামী মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুর রহিমকে সিলেট আদালত প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে বিজিবি সদস্য ও ভিকটিমের পিতা মামলা দায়ের করেছেন।

দুপুরে সিলেটের বিয়ানীবাজার ম্যাজিস্ট্রেট আদালতে আসামীকে হাজির করা হলে বিজ্ঞ আদালত আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে কারাগানে প্রেরণের নির্দেশ দেন।

মাদ্রাসা ছাত্র বলাৎকালের ঘটনায় গত মঙ্গলবার রাত থেকে বিয়ানীবাজার পৌরশহর ও আশপাশ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। মধ্যরাতে ফতেহপুর এলাকার হায়দর শাহ (রহঃ) মাদ্রাসার ছাত্ররা পৌরশহরে স্বশস্ত্র অবস্থান নেয়। এ সময় তারা পৌর কিচেন মার্কেট ও সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেনের ব্যক্তিগত অফিসে হামলা চালায়। এ ঘটনায় সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন।

এদিকে বুধবার দুপুরে বলাৎকারের ঘটনার সত্যতা যাচাই করতে বিজিবি ৫২ ব্যাটালিয়নের সদর দপ্তরে হায়দর শাহ (রহঃ) মাদ্র্রাসার প্রধান শিক্ষক হাফিজ আব্দুর রহিমকে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ঘটনার সত্যতা পেয়ে বিজিবির দায়িত্বশীলরা রাত ৮টার দিকে বিয়ানীবাজার থানায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে হস্তান্তর করেন। হস্তান্তর প্রক্রিয়া শেষে বুধবার রাত ১০টার দিকে ভিকটিমের পিতা বিজিবি সদস্য থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ মামলা হিসাবে নথিভুক্ত করে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে