বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কসবায় সাংবাদিকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ১৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৯

দৈনিক সমকালের কসবা উপজেলা সংবাদদাতা ও কসবা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সোলেমান খানকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে কসবায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কসবা প্রেস ক্লাবের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে কসবা প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শাহ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ লোকমান হোসেন পলা, দৈনিক সংবাদ প্রতিনিধি মুন্সী রুহুল আমিন টিটু ও সমকাল সংবাদদাতা মোঃ সোলেমান খান।

মানববন্ধনে বক্তারা বলেন, সমকাল পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জের ধরে গত ৪ সেপ্টেম্বর রাতে প্রথমে ‘আমার সংবাদ’ পত্রিকার প্রতিনিধি ভজন শংকর আচার্য্যরে কাছে ও পরে মোবাইল ফোনে সোলেমান খানকে প্রাণনাশের হুমকি দেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম। এ অবস্থায় সোলেমান খান শঙ্কার মধ্যে আছেন।

এ ব্যাপারে শফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি এই অভিযোগ অস্বীকার করে বলেন, ‘সাংবাদিক সোলেমান খান উপজেলা আওয়ামী লীগেরও সদস্য। তাঁর সাথে আমার কোনো ধরণের বিরোধ নেই। একটি ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক ভজন আচার্য্যরে সাথে কথা বলি। এরপর সোলেমান খান নিজেই আমাকে ফোনে করে গালাগাল করলে আমি প্রতিউত্তর দেই।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে