লালপুরে স্ত্রীর মামলায় শিক্ষক কারাগারে

লালপুরে স্ত্রীর মামলায় শিক্ষক কারাগারে

নাটোরের লালপুরে স্ত্রী মরিয়ম খাতুন এর নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত মামলায় স্বামী ইউনুস আলী (৩০) নামের এক শিক্ষককে আটক করে কারাগারে প্রেরণ করেছে লালপুর থানা পুলিশ। ইউনুছ আলী উপজেলার বিজয়পুর গ্রামের হাইদার আলীর ছেলে ও বিজয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, আদালতের গ্রেফতারী পরোয়ানার ভিক্তিতে বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তিকে আটক করে শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামলার বিবরনে জানাযায়, ২০১৮ সালে বিয়ের সময় মরিয়মের পিতা ইউনুছকে ৫ লাখ টাকা যৌতুক দেন। তাদের সংসারে ১৪ মাস বয়সি একটি মেয়ে সন্তান আছে। কিন্তু বিগত দেড়বছর ধরে ইউনুছ আরো ৫ লাখ টাকার দাবী করে। টাকা আদায়ের জন্য ইউনুস আলী প্রায়ই তাঁর স্ত্রী মরিয়ম খাতুনকে মারমিট করে আসছিল।

একপর্যায়ে স্বামীর অত্যাচার সইতে না পেরে মরিয়ম খাতুন নাটোর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে স্বামী সহ তিন জনকে আসামী করে মামলা দায়ের করলে আদলতের বিচারক ১৫ সেপ্টেম্বর ইউনুস আলীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করলে বৃহস্পতিবার রাতে তাকে আটক করে পুলিশ। উল্লেখ্য ইউনুছ আলী এর আগেও একটি বিয়ে করে কিন্তু ওই স্ত্রী স্বামীর বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ এনে তাকে ছেড়ে চলে যায়।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে