করোনায় আক্রান্ত জাপার চেয়ারম্যানের সুস্থতায় সুন্দরগঞ্জে দোয়া চাইলেন এমপি শামীম

করোনায় আক্রান্ত জাপার চেয়ারম্যানের সুস্থতায়   সুন্দরগঞ্জে দোয়া চাইলেন এমপি শামীম

কোভিট-১৯ এ আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান (জাপা) ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইলেন জাতীয় পার্টির অতিরিক্তি মহাসচিব (রংপুর) ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দায় পাটোয়ারী।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা ও কর্মী সমাবেশে উপস্থিত সকলের কাছে এ দোয়া চান তিনি।

শুক্রবার সন্ধ্যারদিকে ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগি সকল অঙ্গসংগঠনের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে জিএম কাদের দিনরাত পরিশ্রম করছেন। দেশের মানুষের কল্যাণের জন্য তাঁর দ্রুত সুস্থতা দরকার।

নির্বাচনী কার্যালয় ইউনিয়নের ভেলার বাজারে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ইঞ্জিনিয়ার এটিএম মাহবুব আলম শাহীনের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আমাদের তথা দলের অভিভাক জিএম কাদের স্যার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা পজিটিভ হওয়ার পর থেকে তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে আছেন। সেখানে থেকে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ ও স্বাভাবিক খাবার গ্রহণ করছেন।

কর্মী সমাবেশে উপস্থিত সকলের উদ্দেশ্যে এমপি শামীম, আপনারা সবাই স্যারের জন্য মন খুলে দোয়া করবেন। তিনি যেন খুব দ্রুত সুস্থ হয়ে আবারও দেশ ও জাতীর কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির উপজেলা সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবুল হোসেন, সহ-সভাপতি আহসান হাবীব খোকন, সাধারণ সম্পাদক আঃ মান্নান মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক কওছর আজম হাননু।

এ সময় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির বামনডাঙ্গা ইউনিয়ন সভাপতি রেজাউল হক রেজা, উপজেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি গোলাম মোস্তফা, জাতীয় যুব সংহতির সভাপতি ছাইদুর রহমান, জাতীয় ছাত্র সমাজ সভাপতি শাহ সুলতান সরকার সুজন, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, জাপা নেতা শফিকুল ইসলাম মাষ্টার, তোফাজ্জল হোসেন ও ধীরেন্দ্র নাথ সরকার প্রমূখ।

আলোচনা শেষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লাঙ্গল প্রতীকে লড়তে ইঞ্জিনিয়ার এটিএম মাহবুব আলম শাহীনের নাম ঘোষনা দেন এমপি শামীম। এ সময় তিনি প্রার্থীর হাতে হাত রেখে উচু করে সবাইকে দেখিয়ে দেন। শেষে হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা ও করোনায় আক্রান্ত জিএম কাদেরের দ্রুত সুস্থতায় বিশেষ দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে