​ পূর্বধলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু

​  পূর্বধলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু

নেত্রকোনার পূর্বধলা উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

গতকাল শনিবার বিকেলে পূর্বধলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত পরিচিতি ও সাধারণ সভার মাধ্যমে নতুন মেয়াদের কার্যক্রম শুরু করা হয়। এ উপলক্ষে আয়োজিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন পূর্বধলা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি সৈয়দ আরিফুজ্জামান মাসুম। নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার পূর্বধলা উপজেলা প্রতিনিধি মো: জায়েজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন পূর্বধলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য নূর উদ্দিন মন্ডল দুলাল।

দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন পূর্বধলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি ও আদিবাসী বিষয়ক লেখক গবেষক আলী আহমদ খান আইয়ুব, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: শফিকুল আলম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন নব নির্বাচিত সহ সভাপতি জুলফিকার আলী শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান রতন প্রমুখ।

সভাপতির বক্তব্যে সৈয়দ আরিফুজ্জামনা মাসুম, পূর্বধলা প্রেসক্লাবের গতিশীলতা আনয়ন ও সকল সদস্যের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে প্রেসক্লাবের প্রয়োজনীয় উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এছাড়া সার্বিক কার্যক্রমে সহায়তার জন্য বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, ব্যবসায়ী প্রতিনিধি, প্রেসক্লাবের সকল শুভানুধ্যায়ীগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলাম টানা দ্বিতীয়বারের পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সবাইকে ধন্যবাদ জানান এবং প্রেসক্লাবের সাফল্যের ধারা অব্যাহত রাখতে সবার প্রতি সহযোগিতা কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাকির আহমদ খান কামাল, নূর আহমদ খান রতন, শফিকুজ্জামান শফিক, নূর উদ্দিন মন্ডল দুলাল, ফকির শাহ মুস্তাফিজ রাজীব, মো: শহীদুল্লাহ, মো: শাখাওয়াত হোসেন শিমুল, মোহাম্মদ আলী জুয়েল, সদস্য মোস্তাক আহমেদ খান, আল মনসুর, সুহাদা মেহজাবিন, জিয়াউর রহমান।

উল্লেখ্য, আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় গত ৩০ আগস্ট অনুষ্ঠিত সাধারণ সভায় গঠনতন্ত্র অনুযায়ী উপস্থিত সকল সদস্যদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৩ সদস্যের কার্যকরী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে