বাহুবলে শিক্ষককে কুপিয়ে জখম

বাহুবলে শিক্ষককে কুপিয়ে জখম

বাহুবলে রাতের আঁধারে অবসরপ্রাপ্ত শিক্ষককে কুপিয়ে জখম করে টাকা লুট করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের করাঙ্গী ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনাটি ঘটে।

আহত শিক্ষক রনজিৎ ধর (৬২) উপজেলার পাইকপাড়া গ্রামের শুভ্রত ধরের পুত্র ও বড়গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক। এ ঘটনায় তার পুত্র কৌশিক ধরও আহত হয়েছেন।

জানা যায়, রনজিৎ ধর শিক্ষকতা পেশা থেকে অবসর গ্রহণ করে নতুন বাজারে কৌশিক ফার্মেসী নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন। প্রতিদিনের ন্যায় রোববার রাতে ফার্মেসী বন্ধ করে ছেলে কৌশিকের মোটরসাইকেলযোগে বাড়িতে রওয়ানা দেন। পথিমধ্যে পাইকপাড়া গ্রামের করাঙ্গী ব্রিজের কাছে পৌঁছালে ৩/৪ সদস্যের সশস্ত্র দুর্বৃত্ত দল মোটরসাইকেলটির গতিরোধ করে। এ সময় পিতা-পুত্রকে এলোপাতাড়ি কুপিয়ে তাদের সাথে থাকা টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। আশপাশের লোকজন এগিয়ে এসে আহত পিতা-পুত্রকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। রনজিৎ ধরের অবস্থার অবনতি ঘটলে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও সর্বশেষ সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর কবীর বলেন, আহত শিক্ষকের ছেলের নিকট পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন হামলা ও মারধর করে সাথে থাকা জিনিসপত্র ও অর্থকড়ি নিয়ে গেছে বলে জানতে পেরেছি। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে