​ বটিয়াঘাটা ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

​  বটিয়াঘাটা ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

বটিয়াঘাটা উপজেলা গঙ্গারামপুর, বালিয়াডাঙ্গা ও আমিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন উপজেলা নির্বাচন অফিসার।

রাত পোহালেই সোমবার খুলনা বটিয়াঘাটা উপজেলার ৩ টি ইউনিয়নের ২৮ টি কেন্দ্রে সাড়ে ৪৪ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ইতিমধ্যে সকল প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচার- প্রচারণা শেষ করেছেন। শেষ পর্যন্ত কারা জয়ের মালা পরবেন সেটা নিয়েই চলছে চুলচেরা বিশ্লেষণ।

৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৯ জন প্রার্থী এবং সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের মেম্বর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৭০ জন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার আব্দুস সাত্তার বলেন, ২৭ টি ওয়ার্ডে নির্বাচন সুষ্ঠু করার জন্য প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, পুলিশ, আনসান ভিডিবি নিয়োগ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হবে। আজ রবিবার সকল কেন্দ্র কেন্দ্র ভোটের সরঞ্জাম পৌছে যাবে। তিনি মোট প্রিজাইডিং অফিসার থাকবেন ২৮ জন, সহকারী প্রিজাইডিং অফিসার থাকবেন ১৩৫ জন পোলিং অফিসার থাকবেন ২৭০ জন এবং প্রতিটা কেন্দ্র আনছার, পুলিশ, বিজিবি এবং ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে। তবে সকালের সহযোগিতা থাকলে নির্বাচন সুষ্ঠু হবে বলে, আশা করছি।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে