শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জয়পুরহাটে পৌরসভা সার্ভিস এসোসিয়েশনে করিম সভাপতি ও রবিউল সম্পাদক নির্বাচিত

জয়পুরহাট প্রতিনিধি
  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩১

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন জয়পুরহাট জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে আব্দুল করিম সভাপতি ও রবিউল হাসার রুপক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্মেলনে ৩১ সদস্য বিশিষ্ট্য জয়পুরহাট জেলা কমিটি গঠন করা হয়।

শনিবার জয়পুরহাট পৌর মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন রাজশাহী বিভাগীয় কমিটির আহবায়ক ও জয়পুরহাট জেলা শাখার সভাপতি মাহমুদুল ইসলাম সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আক্কেলপুর পৌরসভার মেয়র শহীদুল আলম চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকুল হায়দার বাবু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক রবিউল হাসান রুপক, ক্ষেতলাল পৌরসভার সভাপতি মোস্তাফিজুরর রহমান, আক্কেলপুর পৌরসভার সভাপতি শহীদুল ইসলাম, কালাই পৌরসভার সভাপতি গোলাম রব্বানী, পাঁচবিবি পৌরসভার সভাপতি মতিয়র রহমান প্রমূখ।

ত্রি-বার্ষিক সম্মেলনে জেলার ৫ পৌরসভার ২ শতাধিক কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহন করেন। সম্মেলনে আগামী ৩ বছরের জন্য আব্দুল করিমকে সভাপতি ও রবিউল হাসান রুপককে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট্য বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন জয়পুরহাট জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে