শিবচরের চান্দেরচর বাজারে আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত

শিবচরের চান্দেরচর বাজারে আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত

মাদারীপুরের শিবচরে চান্দেরচর বাজারে আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শিবচর থানার আয়োজনে চান্দেরচর বাজারে আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। সভায় শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিরাজ হোসেন, উমেদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ: লতিফ মুন্সি, উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: জামান মুন্সিসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিরাজ হোসেন বলেন, জনগনের সহযোগীতা ছাড়া কখনোই আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সম্ভব নয়। তাই আপনাদের এলাকার মাদকসেবী, চোরসহ বিভিন্ন অপকর্মে যে সকল লোক লিপ্ত থাকে তাদের সম্পর্কে আমাদেরকে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে। আপনাদের সহযোগীতা পেলেই আমরা অপরাধীদের ধরতে পারবো ও অপরাধ নিয়ন্ত্রনে আনা যাবে।

শিবচর থানা সূত্রে জানা যায়, ১৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত মাদারীপুর জেলার শিবচর উপজেলা। ঘনবসতিপূর্ণ উপজেলা শিবচর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে ২০২০ সালের ৩ ডিসেম্বর যোগদান করেন মো. মিরাজ হোসেন। এরপর থেকে চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, এক ডজন ডাকাত, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র। ইতিমধ্যে তিনি দুই দুইবার মাদারীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ(ওসি) নির্বাচিত হয়েছেন। পেয়েছেন ক্রেস্ট, সার্টিফিকেট সহ একাধিক পুরস্কার।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে