​শ্রীপুরে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক

​শ্রীপুরে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক

গাজীপুরের শ্রীপুর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীর সাথে একাধিক বার শারীরিক সম্পর্কের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলের দিকে এ বিষয়ে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার বরমী ইউনিয়নের একটি স্কুলের নবম শ্রেণী পড়ুয়া ছাত্রী বিদ্যালয়ে আসা যাওয়ার সময় ভালোবাসা নিবেদন করতো পার্শ্ববর্তী বালিয়াপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে ইমরান (১৯)। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে নিয়মিতই মোবাইল ফোনে তাদের মধ্যে কথাবার্তা হতো। পরে প্রেমের সুযোগে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলের পেছনে পরিত্যক্ত জায়গায় ওই ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক করে ইমরান। এরপর থেকে বিভিন্ন সময় একাধিক স্থানে নিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে অভিযুক্ত। সবশেষ ১০ সেপ্টেম্বর বালিয়াপাড়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে আলাল উদ্দিনের বাড়িতে নিয়ে ওই ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক করে অভিযুক্ত ইমরান। গত কয়েকদিন ধরে ওই ছাত্রীকে অন্যমনস্ক থাকতে দেখে স্বজনরা এর কারন জানতে চাইলে সে ঘটনার বর্ণনা দেয়। পরে ঘটনা অবগত হয়ে ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে অভিযুক্ত ইমরানের পিতা হেলাল উদ্দিন মুঠোফোনে যায়যায়দিনকে জানান, জমিজমা নিয়ে তার বংশের কয়েকজনের সঙ্গে বিরোধ থাকায় এসব অপবাদ সাজানো হচ্ছে । ভুক্তভোগী মেয়ে যদি আমার ছেলের নাম বলে তাহলেও তো করার কিছু থাকেনা। তাদের সাথে কথা বলে দেখছি।

বরমী ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) তোফাজ্জল হোসেন জানান, এ বিষয়ে মেয়ের পরিবার আমার সাথে যোগাযোগ করলে তাদেরকে থানা পুলিশের সঙ্গে যোগাযোগের পরামর্শ দিয়েছি।

শ্রীপুর থানার কর্তব্যরত পুলিশ এসআই তারেক হাসান জানান, এ বিষয়ে একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্তের পর উর্ধ্বতন কর্তপক্ষের সিদ্ধান্তে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহন করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে