​জলঢাকার ৩ শিক্ষকের করোনা পজিটিভ হওয়ায় প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

​জলঢাকার ৩ শিক্ষকের করোনা পজিটিভ হওয়ায় প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

নীলফামারী জলঢাকা উপজেলার চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৩ শিক্ষক করোনায় আক্রান্ত হওয়ায় প্রতিষ্ঠানটি বন্ধ ঘোষণা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক।

তিনি জানান, বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারীর নমুনা পরীক্ষার জন্য সংরক্ষিত ছুটি থেকে দুই দিন স্কুল বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী সোমবার থেকে ক্লাস শুরু হবে।

করোনা আক্রান্ত তিন শিক্ষক হলেন, সুশান্ত কুমার রায়, রমিজুল ইসলাম ও আব্দুল জলিল। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ওই তিন শিক্ষকের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল হাসান জায়েদ বলেন, করোনা ভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায় প্রথমে একজন শিক্ষক তার নমুনা পরীক্ষা করান। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে আরো দুই শিক্ষকের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পর আগামীকাল শনিবার ও রবিবার এই দুই দিন স্কুল বন্ধ রাখার ঘোষণা দিয়েছি। করোনা আক্রান্ত শিক্ষকরা নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

শিক্ষা কর্মকতা চঞ্চল কুমার ভৌমিক বলেন, এখন পর্যন্ত আর কোনো শিক্ষক-শিক্ষার্থীর অসুস্থতার খবর পাইনি। আমরা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় পরিচালনায় বদ্ধ পরিকর।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে