​ সেই মোটরসাইকেল উদ্ধার, মাদক-অস্ত্রসহ আটক ৩

​  সেই মোটরসাইকেল উদ্ধার, মাদক-অস্ত্রসহ আটক ৩

হারানো মোটরসাইকেল খুঁজে আনতে গ্রাম পুলিশের সহযোগিতার জন্য কাগজপত্র দেওয়ার পর উলটো চৌকিদারের বিরুদ্ধেই থানায় ছিনতাইয়ের অভিযোগ হয়। পরে এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযোগে উল্লেখিত পালসার মোটরসাইকেলসহ তিনজনকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় মাদক ও দেশীয় অস্ত্র।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের সাইটালিয়া গ্রাম থেকে তাঁদের আটক করা হয় বলে জানিয়েছেন পুলিশ।

আটক শাকিল মিয়া (২৩) গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের বাবুল মিয়ার ছেলে, মোঃ রাজিব (২৮) সাইটালিয়া গ্রামের আবুল বাশারের ছেলে ও শফিকুল ইসলাম(৩৫) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার মনিপুরা গ্ৰামের মোঃ খোরশেদ মিয়ার ছেলে। শফিকুল মুলাইদ গ্রামের রফিক মিয়ার বাড়িতে ভাড়া থাকে।

তেলিহাটি ইউনিয়ন পরিষদে দায়িত্বে থাকা গ্রাম পুলিশ সফিকুল ইসলাম বলেন, গত এক সপ্তাহে আগে বরমী এলাকায় একটি বনের ভেতর পুলিশের অভিযানে মুলাইদ গ্রামের কাজল মিয়ার একটি পালসার মোটরসাইকেল জব্দ হয় বলে জানান তার ছেলে। পরে খুঁজে দিতে দেয়ার অনুরোধ করে আমার কাছে কাগজপত্র দেয় তারা। এর দুএকদিন পর আমার নামে থানায় মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ করে কাজল। এতে পুলিশের সহযোগীতায় মোটরসাইকেল বিক্রির অভিযোগও আনা হয়।

তিনি আরও বলেন, পরের দিন সাংবাদিক দিয়ে আমাকে জেরা করে দ্রুত মোটরসাইকেল বের করতে হুমকি দেয় কাজের লোকজন। আমি এ ঘটনার বিচার চাই।

শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিসুর রহমান বলেন, শুক্রবার ভোররাতে পুলিশের কাছে খবর আসে যে মোটরসাইকেল যোগে মাদক নিয়ে যাচ্ছেন কয়েকজন। এমন সংবাদে সাইটালিয়া গ্রামের একটি স্থানে পুলিশ অভিযান চালায়। এতে আটক হন শাকিল নামের একজন। এসময় তার কাছে গাঁজা ও বিয়ারসহ কিছু মাদক পাওয়া যায়। পুলিশ আসার টের পেয়ে সেখান থেকে আরো দুজন দৌড়ে পালিয়ে যায়। পরে আটক ব্যক্তির দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে তার সহযোগী ওই দুজনকে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে ৭বোতল বিয়ার, ১৫০ গ্রাম গাজা,একটি পালসার মোটরসাইকেল ও দেশি অস্ত্র জব্দ করা হয়েছে।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য তারেক হাসান বাচ্চু বলেন, একজন নিরীহ গ্রাম পুলিশের বিরুদ্ধে এমন অপবাদ খুবই দুঃখজনক। সত্যি ঘটনা উদ্ঘাটনের জন্য পুলিশকে ধন্যবাদ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে বলেন, এ ঘটনার সময় পালিয়ে যাওয়া ব্যক্তিদের ধরতে পুলিশের অভিযান চলমান রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। তাদের ব্যক্তিদের বিরুদ্ধে আগেও থানায় মামলা রয়েছে বলেও জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে