বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​শিবচরে ৪ জনকে কুপিয়ে গুরুতর জখম

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
  ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮

মাদারীপুরের শিবচরে ৪ জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এরা হলেন- মো. আমিন মীর (৬০), ইমন মীর (১৯), সুমন মীর (২৮) , শান্ত বেগম (৪২)। এদেরকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার মাদবরচর ইউনিয়নের ডাইয়ারচর গ্রামে। এই ব্যাপারে মো. আমিন মীর শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মোঃ আমিন মীর সাংবাদিকদের বলেন, গত ২০ জুন আমাদের গ্রামে একটি মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় একটি মামলা হয়। এই সুযোগে আজিজুল সরদার, জসিম মোল্লা, কামাল ফকিরসহ আরো ১৫-২০ জন আমাদের বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাট করে । আমরা আদালত হইতে জামিন পাই। জামিন পেয়ে বসতবাড়িতে যাওয়ার সময় বাড়ির রাস্তায় পুলিশের উপস্থিতি থাকা সত্বেও আমাদের উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে আমাদেরকে কুপিয়ে গুরুতর জখম করে জসিম মোল্লা, ইলিয়াস মোল্লা, মাসুদ মোল্লাসহ আরো অনেকে ।

আমরা সাংবাদিক ভাইদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতেছি যে আমরা যেন নিজেদের বাড়িতে গিয়ে বসবাস করতে পারি এবং আমাদের ব্যবসা-বাণিজ্যে বসে ঠিকমতো কাজ করতে পারি এবং ছেলে মেয়েদের নিয়ে কোন রকম ডাল ভাত খেয়ে বেঁচে থাকতে পারে ।

এই ব্যাপারে শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে