সিলেট-২ আসনে ধানের শীষে নির্বাচন করতে চান অ্যাড. আনোয়ার

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৬

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেট-২ আসনে (ওসমানিনগর-বিশ্বনাথ) বিএনপির প্রার্থী হয়ে ধানের শীষ প্রতীকে আগামী সংসদ নির্বাচন করতে চান মুক্তিযোদ্ধা দল সিলেট শাখার সিনিয়র যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট আনোয়ার হোসেন। শনিবার বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ প্রার্থীতা ঘোষণা করেন। অ্যাডভোকেট আনোয়ার হোসেন ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের রঙ্গিয়া গ্রামের এক মুসলিম পরিবারের সম্ভ্রান্ত পরিবারের ছেলে।

 

বক্তব্যে তিনি বলেন, তিনি বাসিয়া পাড়ের ছেলে। এ জনপদের কথা সংসদে তুলে ধরতে জনগণের নেতার প্রয়োজন। বর্তমানে জটিল ও কঠিন আইনের মাধ্যমে মানুষের কথা বলার অধিকার কেড়ে নেয়া হয়েছে। সংসদে গিয়ে সেই আইনগুলো প্রস্তাব করে সংশোধন করা প্রয়োজন। বিশ্বনাথ-ওসমানীনগরের প্রবাসীগণ রেমিটেন্সে সব উপজেলা থেকে এগিয়ে। তিনি আরো বলেন, জনগণ অনেক আশা-আকাঙ্খা নিয়ে যাকে সংসদে পাঠিয়েছেন সেই তিনি জনগণের মনের বাসনা ধুলিসাৎ করেছেন কিন্তু এ আসন দেশের সব চাইতে অবহেলিত এক জনপদের নাম। এর পরিবর্তন দরকার মনে করেন তিনি।

 

ইলিয়াস পরিবারের একাধিক প্রার্থী থাকার পরেও আপনাকে মনোনয়নের সম্ভবনা কতটুকু এমন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমানে অবহেলিত এ জনপদের দু:খ দূর্দশার কথা সংসদে তুলে ধরতেই কেন্দ্রীয় গ্রিণ সিগনাল পেয়ে ভোটের মাঠে নেমেছি। দলের প্রতি আমার অঢেল বিশ্বাস রয়েছে। আশা রাখি আমার কাজের মূল্যায়ন দল করবে। এজন্য তিনি বিশ্বনাথ-ওসমানীনগরের জনসাধারণ দোয়া ও ভালবাসা প্রত্যাশা করেন।

 

প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়েরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ওসমানী নগর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এইচএম রায়হান আহমদ, সোলেমান আলী, নজরুল ইসলাম (ইসলাম), সংগঠক অ্যাডভোকেট কামরুজ্জামান, বিএনপি নেতা আব্দুল বাছিত মাবরু, ছোরাব আলী, রকিব আহমদ, আহমদ শাহরিয়ার, জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ উপজেলা ছাত্রদল নেতা ইমরান আহমদ সুমনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

এসময় প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে অংশগ্রহণ করেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মো. কামাল হোসেন, সাবেক সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাবেক সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, যুগ্ম-সম্পাদক মিছবাহ উদ্দিন, অর্থ-সম্পাদক আকতার আহমদ সাহেদ, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, সদস্য বদরুল ইসলাম মহসিন।

 

যাযাদি/ এস