আশুলিয়া ইউপি নির্বাচনে এগিয়ে মো. রাজু আহমেদ

আশুলিয়া ইউপি নির্বাচনে এগিয়ে মো. রাজু আহমেদ

সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে মানুষের সেবা করতে চান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. রাজু আহমেদ। রাজু আহমেদের সমর্থকরা জানান, আশুলিয়া ইউনিয়নে তিনি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাঠে-ময়দানে কাজ করে আসছেন। মো. রাজু আহমেদ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ কমিটির সাবেক সদস্য এবং বর্তমানে জাতীয় শ্রমিক লীগ ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।

এলাকার নানা পেশার মানুষের সঙ্গে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন, করোনার এই মহাদুর্যোগেও মো. রাজু আহমেদ শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। এমনকি তিনি অসহায় মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই যায় তাকে পাশে পাই। আশুলিয়া ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মো. রাজু আহমেদকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিতপ্রাণ। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরিবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মো. রাজু আহমেদ বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আশুলিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান।

তিনি বলেন, আমি ইউনিয়নবাসীর পাশে থেকে সাধারণ মানুষের কল্যাণে ও সুখ দুঃখের সাথি হয়ে রয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে, আশুলিয়া ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারা গতিশীল করতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। আমি আজীবন আশুলিয়া ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে