মোল্লাহাটে মোবাইল নিয়ে পালানোকালে দুই যুবকে ধরে পুলিশে দিয়েছে জনতা

মোল্লাহাটে মোবাইল নিয়ে পালানোকালে দুই যুবকে ধরে পুলিশে দিয়েছে জনতা

বাগেরহাটের মোল্লাহাটে মোবাইল নিয়ে পালানোকালে দারিয়ালা বাজার থেকে দুই যুবককে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শনিবার রাত ৭ টার দিকে দারিয়ালা কালভার্ট’র উপর থেকে এক ব্যক্তির মোবাইল নিয়ে মোটর সাইকেলে পালানোর সময় প্রায় আধা কিলোমিটার দুরে দারিয়ালা বাজার থেকে এলাকাবাসী তাঁদের ধরে। দুই যুবক হলেন, উপজেলার সারুলিয়া গ্রামের ইলিয়াছ শেখের ছেলে ইমরান শেখ (২৫) এবং একই এলাকার জিয়া শেখের ছেলে জোবায়ের শেখ (২২)। ওই দুই যুবককে দারিয়ালা বাজারের একটি দোকান থেকে মোবইলসহ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ তাদেরকে আটক করে মোল্লাহাট থানায় নিয়ে যায়।

মোবাইলের মালিক মোঃ মনির শেখ জানান, প্রতিদিনের মত আমি দারিয়ালা পূর্বপাড়া উঁচু ব্রিজের উপর বসে মোবাইল ব্যবহার করছিলাম। হঠাৎ অপরিচিত দুইজন লোক আমার কাছে মটর সাইকেল থামিয়ে বলেন, ভাই আমাদের মোবাইলে টাকা নেই আপনার মোবাইল ফোনটা একটু দেন কথা বলবো। কথা বলার এক পর্যায়ে মটরসাইকেল চালিয়ে মোবাইল নিয়ে পালোনোর চেষ্টা করে তারা। তখন আমি তাঁদের পেছেন পেছন দৌড়াই। পরে আমার ভাই বন্ধুরা দারিয়ালা বাজারে ফোন করলে সেখানকার এলাকাবাসী একটি হাঙ্ক মটর সাইকেল যার নং- খুলনা (মেট্রো-ল-১২-০৮৭০) সহ ছিনতাইকারী দুই যুবক ইমরান শেখ ও জোবায়ের শেখকে আটক করেন। পরে মোল্লাহাট থানা পুলিশ ঘটনা স্থল থেকে তাঁদের কাছ থেকে মোবাইল জব্দ করেন এবং তাঁদেরকে থানায় নিয়ে যান।

মোল্লাহাট থানা পুলিশের এস,আই আহাদ বলেন, উপজেলার দারিয়ালা বাজারের একটি দোকান থেকে ছিনতাইকারী দুই যুবককে ছিনতাই হওয়া মোবাইলসহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছি। ঘটনা তদন্ত সাপেক্ষে তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ খবর লেখা পর্যন্ত ওই দুই যুবক আটক আছে স্বিকার করে এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ঊদ্ধৃতি দিয়ে থানা অফিসার ইনচার্জ সোমেন দাস মুঠোফোনে জানান, ছিনতাইকারী ঠিক বলা যাবে না, প্রতাড়না বলা যেতে পারে, কথা বলার কথা বলে ফোন নিয়ে গেছে, পরে জনগণ ধরেছে। তবে, এবিষয়ে এখন পর্যন্ত সিদ্ধান্ত নেয়া হয় নাই বলেও জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে