​ সবদিকেই আলো ছড়িয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা : আসাদুজ্জামান নূর এমপি

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৯

স্টাফ রিপোর্টার নীলফামারী

 

 

‘২০০৮সালে নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের অগ্রযাত্রা শুরু হয়। যার ছাপ আমরা নীলফামারীতে দেখছি। এখন আর মঙ্গা নেই, অর্থনীতির চাকা সচল হয়েছে, মানুষের সক্ষমতা বেড়েছে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে এমনকি সবদিকেই আলো ছড়িয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।’

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সোমবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে ৬৬৬ জনের মাঝে বিভিন্ন প্রকার উপকরণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, নীলফামারী-২(সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

 

তিনি আরো বলেন, ‘২০০১-২০০৭সাল পর্যন্ত বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলেও তারা কোন উন্নয়ন করেনি। আমার এলাকায় এমনকি আমাকে একটি পয়সাও বরাদ্দ দেয়া হয়নি। কারণ আমি বিরোধী দলের এমপি ছিলাম। স্বাধীনতা বিরোধীদের নিয়ে বিএনপি ধ্বংসের রাজনীতি করে আর আওয়ামীলীগ মানুষের কল্যানে রাজনীতি করে। যার প্রমাণ রয়েছে, দেখেছে দেশের মানুষ। জ্বালাও পোড়াও করে তারা নিশ্চিহৃ হয়ে গেছে ‘

 

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, উপজেলা প্রকৌশলী নুর উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী।

 

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বার্ষিক উন্নয়ন কর্মসুচীর(এডিপি) ২কোটি ৬৭লাখ টাকা থেকে সাংসদ আসাদুজ্জামান নূরের অভিপ্রায়ে ক্রীড়া সামগ্রী, চলাচল সহায়ক যান, সাংস্কৃতিক উপকরণ, বিশুদ্ধ পানি সরবরাহে নলকুপ, অর্থনৈতিক কর্মকান্ডের জন্য সেলাই মেশিন, রিকসা ভ্যান ইত্যাদি উপকরণ বিতরণ করা হয়।

 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আসাদুজ্জামান, নীলফামারী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুর রহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা তাঁতীলীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন এ সময়।

 

যাযাদি/ এস