​আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৫ বৃক্ষ রোপন

​আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৫ বৃক্ষ রোপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গনতন্ত্রের মানসকন্যা, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে পাবনার আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কমপ্লেক্স চত্বরে ৭৫টি নানা জাতের বৃক্ষ রোপন করা হয়। এই কর্মসূচির উদ্বোধন করেন পাবনার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রফিকুল হাসান, জুনিয়র কন্সাল্টেন্ট ডাঃ মাহবুবুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ লুৎফর রহমান, অল্টারনেটিভ মেডিকেল অফিসার ডাঃ মোঃ জাকারিয়া, ডা. বিএম মারজিয়া, ডাঃ নন্দিতা দাস, ডাঃ রাকিবুল সহ অন্যান্য চিকিৎসক ও কর্মচারী।

অল্টারনেটিভ মেডিকেল অফিসার ডা. মোঃ জাকারিয়া বলেন, সারাদেশের ৪৬৭ টি উপজেলা হেলথ কমপ্লেক্স, জেলা সদর এবং মেডিকেল কলেজ হাসপাতালে অল্টারনেটিভ মেডিকেল কেয়ার ইউনিট এর উদ্যোগে এই কর্মসুচী পালন করা হচ্ছে। এটাও তারই একটি অংশ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. মনিসর চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সারাদেশে এক যোগে বিভিন্ন ঔষধি এবং পরিবেশ রক্ষার গুরুত্বপূর্ণ বৃক্ষরোপন কর্মসুচি হাতে নিয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের অল্টারনেটিভ মেডিকেল কেয়ার ইউনিট। যা প্রকৃতি রক্ষায় এক গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে