শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ওসমানীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ওসমানীনগর প্রতিনিধি
  ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪০

ওসমানীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিকের উদ্যোগে ইউনিয়ন পরিষদ হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক।

এসময় বক্তব্য প্রদান করেন, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সদস্য আতাউর রহমান, গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের সদস্য জিলু মিয়া, বেলাল আহমদ, জাহাঙ্গীর আলম, আব্দুস সামাদ, তছন মিয়া, জামাল মিয়া, সৈয়দ জাহান আলী, সংরক্ষিত মহিলা সদস্য কলাণী দেব, ব্যবসায়ী রজত কান্তি প্রমূখ।

এসময় বক্তারা বলেন, একমাত্র জননেত্রী শেখ হাসিনাই দেখিয়েছেন, দিনক্ষণ ঠিক করে লক্ষ্যমাত্রা নির্ধারণ করে একটি দেশকে কীভাবে উন্নতির শিখরে নিয়ে যাওয়া যায়। আমরা এ জন্য জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে গর্ববোধ করি। তার নেতৃত্বে আমরা সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে কাজ করে যাচ্ছি।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মুতাসিমবিল্লাহ জালালি।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে