শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

​দৌলতপুরে মানিকগঞ্জের জেলা প্রশাসকের গণটিকা কেন্দ্র পরিদর্শন

জালাল উদ্দিন ভিকু,দৌলতপুর(মানিকগঞ্জ)
  ২৮ সেপ্টেম্বর ২০২১, ২০:১৮
আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৮

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারাদেশে গণ টিকা দেওয়া হয়েছে । সারাদেশে ন্যায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ৮ টি ইউনিয়নে গণটিকা চলাকালে কলিয়া ও চকমিরপুর ইউনিয়নে টিকা কেন্দ পরিদর্শন্র করেন,মানিকগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ।

সারাদিন ব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মানিকগঞ্জের দৌলতপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে গণ টিকা প্রদান ও কেক কাটার মধ্যো দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।

এ সময় গণটিকা চলাকালে উপস্থিত ছিলেন মানিকগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি)মোহাম্মদ রবিন মিয়া, থানা অফিসার ইনচার্জ অফিসার( ওসি) মো:জাকারিয়া হোসেন, ওসি তদন্ত আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: জাহানারা আক্তার, থানা স্বাস্থ্য প:প:কর্মকর্তা ডা: বাহাউদ্দিন, প্রেসক্লাবের সভাপতি মো:জালাল উদ্দিন ভিকু ও সাধারণ সম্পাদক মো:শাহ আলম, চকমিরপুর ইউনিয়ন চেয়ারম্যান মো:শফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রমুখ।

উপজেলার ৬ টি টিকাকেন্দ্রে মোট ১৩,০৬০ জন টিকা পান এর মধ্যে পুরুষ =৫৯১৯জন মহিলা=৭১৪১জন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে