​গাজীপুর সদরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২১, ২০:০০

গাজীপুর সদর প্রতিনিধি

 

বঙ্গবন্ধু শেখ মুজিব ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কন্যা  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন  উপলক্ষে গাজীপুর সদর উপজেলা যুবলীগের আয়োজনে কেক কটা, আলোচনা সভা, দোয়া মাহফিল এবং বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার ভাওয়াল মির্জাপুর বাজারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

গাজীপুর  সদর উপজেলা যুবলীগের জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও ভাওয়াল মির্জাপুর  কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা যুবলীগের আহব্বায়ক সদস্য মেহদী হাসান শাওন। বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ নেতা সুলাইমান শেখ এবং নুরে আলম।

 

আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগ সদস্য শাহিদুল ইসলাম, মাসুম, আবীর সোহেল, সারোয়ার, হূমায়ুন কবির সরকার, রিফাত সরকার প্রমুখ।

 

দিনটি উপলক্ষে সদর উপজেলা যুবলীগ মির্জাপুরে মাদরাসায়ে দারুল আরকাম এতিমখানায় কোরআন খতম করে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা  এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও পাঁচ শতাধিক দোস্ত ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

যাযাদি/ এস