সখীপুরে পুলিশকে থাপ্পড় মারায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

সখীপুরে পুলিশকে থাপ্পড় মারায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

টাঙ্গাইলের সখীপুরে একটি গণটিকা কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় মারায় প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৩ টায় উপজেলার বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয় টিকাকেন্দ্রে এ ঘটনা ঘটে।‌ এ ঘটনায় সখীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানিউল আলম বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুর রহমানকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ গণটিকা কার্যক্রমে বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয়ে টিকাদান কার্যক্রম চলছিল। ওই টিকাকেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন সখীপুর থানার সহকারী উপ-পরিদর্শক সানিউল আলম। বেলা ৩টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুর রহমান তাঁর মা ও স্ত্রীকে নিয়ে টিকাদান কেন্দ্রে যান। তিনি লাইনে না দাঁড়িয়ে সরাসরি কক্ষে প্রবেশ করতে চাইলে এএসআই সানিউল আলম তাঁকে বাধা দেন। এ সময় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে প্রধান শিক্ষক সাদিকুর রহমান ওই এএসআইকে থাপ্পড় মারেন। টিকাদান কেন্দ্রে উপস্থিত স্থানীয়রা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় এএসআই সানিউল আলম বিষয়টি থানার ওসিকে অবহিত করেন। সন্ধ্যায় পুলিশ প্রধান শিক্ষক সাদিকুর রহমানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

সন্ধ্যায় প্রধান শিক্ষক সাদিকুর রহমান বলেন, আমি পরিচয় দেওয়ার পরেও ওই পুলিশ কর্মকর্তা জনসম্মুখে আমার জামার কলার ধরলে আমি তাকে থাপ্পড় মারি। পরে স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি সেখানেই মীমাংসা হয়।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, দায়িত্ব পালনকালে পুলিশের গায়ে হাত দেওয়া হয়েছে। থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে