দিরাইয়ে পৃথকভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো আ.লীগ

দিরাইয়ে পৃথকভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো আ.লীগ

দিরাইয়ে আওয়ামী লীগের দুই বলয় পৃথকভাবে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে। জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সকালে এমপি বলয়, দিরাই পৌরশহরের উপজেলা পরিষদ রোডের দলীয় কার্যালয়ে জন্মদিনের কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করেন।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট সোহেল আহমদ, সহসভাপতি সিরাজ দৌলা, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক এডভোকেট অভিরাম তালুকদার, আওয়ামী লীগ নেতা আছাদ উল্লাহ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে উপজেলা চেয়ারম্যান ও সাবেক মেয়র বলয় বিকেলে দিরাই পৌরশহরের লঞ্চ ঘাট রোডের দলীয় কার্যালয়ে জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভা র্যালী করেন তারা ।

এতে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য, মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, আওয়ামী লীগ নেতা মজর উদ্দীন, ধনীর রঞ্জন রায়, মতিউর রহমান, আরিফুজ্জামান চৌধুরী এহিয়া,উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহন চৌধুরী সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে