বিশ্বনাথে ১২১ বোতল বিদেশী মদসহ চার ব্যবসায়ী গ্রেপ্তার

বিশ্বনাথে ১২১ বোতল বিদেশী মদসহ চার ব্যবসায়ী গ্রেপ্তার

সিলেটের বিশ্বনাথে ১শ ২১ বোতল ভারতীয় মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টায় দিকে উপজেলার লামাকাজী ইউনিয়নের কাজীবাড়ি এলাকার সুরমা নদী তীর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সুনামগঞ্জের ছাতক উপজেলার তাজপুর গ্রামের মমিন মিয়ার ছেলে আব্দুল আলীম (২২), একই উপজেলার পাইগাঁও গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে মো. জামাল মিয়া (৩৯), একই জেলার শান্তিগঞ্জ থানার পাগলা গ্রামের সৈলেন সুত্রধরের ছেলে সুশীল (৩০) ও নেত্রকোনা জেলার পূর্বধলা থানার পুকুরিয়াকান্দা গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে রমজান আলী (১৯)।

পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে আটককৃত চার মাদক ব্যবসায়ী ছাতক থেকে নৌকায় করে মদের একটি চালান নিয়ে আসছে। বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমানের নির্দেশে এসআই মামুনুর রশিদ এর নেতৃত্বে থানার সংগীয় ফোর্স নিয়ে উপজেলার লামাকাজীর কাজীবাড়ীর পশ্চিমের বালু মহালের পার্শ্বে সুরমা নদীর তীর এলাকায় পুলিশ যায়। মাদক ব্যবসায়ীরা নৌকা থেকে মদ সিএনজি অটোরিক্সায় উঠাতে চাইলে তখন পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

এসময় তাদের কাছ থেকে ৮ বোতল অফিসার চয়েজ ও ৩৭ বোতল এসিব্লাক ভারতীয় মদ জব্দ করে পুলিশ।

পরদিন বৃহস্পতিবার এসআই মামুনুর রশিদ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন (মামলা নং-৭, তারিখ ১৪/১০/২০২১ইং।)

১শ ২১ বোতল মদসহ ৪মাদক ব্যবসায়িকে গ্রেপ্তারের সত্যতা জানিয়ে থানার ওসি গাজি আতাউর রহমান বলেন, ৪জনকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে