​মোল্লাহাট উপজেলা চেয়ারম্যানের স্ত্রীর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

প্রকাশ | ১৪ অক্টোবর ২০২১, ২১:০০

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি

 

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ মোল্লাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহীনুল আলম ছানার স্ত্রী ঝর্না আলমের আশু রোগমুক্তি কামনায় কোরানখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার অসুস্থ্য হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ঝর্না আলমের আশু রোগমুক্তি কামনায় উপজেলা গাংনী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ জাকির বিশ্বাসের উদ্যোগে এ কোরানখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও ২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় সহ শেখ পরিবারের সকলের কল্যাণ ও ১৫ আগস্ট জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। বৃহস্পতিবার বিকাল ৫টায় উক্ত ওয়ার্ড এলাকার আলোর দিশা যুব উন্নয়ন শান্তি সংঘ ক্লাবে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে

উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য মোঃ মোকলেছ বিশ্বাস, নগরকান্দি চতুর্থ পল্লী কওমী মাদ্রাসার সভাপতি মোঃ আলী মিয়া শেখ, সবুজ বিশ্বাস, মুক্তিযোদ্ধা মাজেদ বিশ্বাস, মুক্তিযোদ্দা বিশ্বাস মনিরুজ্জামান।

 

দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ রবিউল ইসলাম।

 

যাযাদি/এসআই