​হরিপুরে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

প্রকাশ | ১৪ অক্টোবর ২০২১, ২১:০২

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি

 

হরিপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৫নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের অয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। 

 

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রতীক প্রার্থী গোলাম মোস্তফার বিজয় নিশ্চিত করতে ও নির্বাচনী প্রচার-প্রচারণার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনাব্বর হোসেনের সভাপতিত্বে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এসএম আলমগীর, জেলা পরিষদ সদস্য জামাল উদ্দীন, যুগ্ন-সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক এ্যাড.মোজাফ্ফর আহমেদ মানিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবিনা ইয়াসমিন রিপা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জেসমিন আক্তার শিখা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমূখ।

 

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.মোজাফ্ফর আহমেদ মানিক বলেন, আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ-নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ কাজ করার আহবান জানান। তিনি আরো বলেন যারা দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচন করবে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

 

যাযাদি/ এস