শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

​কেন্দ্রীয় যুবলীগ নেতার মাতার ইন্তেকাল

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  ১৭ অক্টোবর ২০২১, ২০:২৩

কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদের মাতা, গলাচিপা উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি, গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও গলাচিপা পৌরসভার ফিডার রোডস্থ নিবাসী মো. আবুল কালাম আজাদের সহধর্মিণী মোসা. আলেয়া বেগম (৬১) পিত্তথলি ক্যনসারে আক্রান্ত হয়ে শনিবার রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার লাইফ কেয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি ৪ ছেলে ১ মেয়ে, নাতি-নাতনি ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বাদ জোহর গলাচিপা উপজেলা কোর্ট মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা ও দশমিনা উপজেলার উত্তর রনগোপালদী নিজ গ্রামের বাড়িতে বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফনকার্য সম্পন্ন হবে।

তার মৃত্যুতে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ও পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা গভীর শোক প্রকাশ করেন। এছাড়াও শোক প্রকাশ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড, গলাচিপা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেলসহ উপজেলার সকল গণমাধ্যম কর্মী, শিক্ষকমণ্ডলী, বণিক সমিতি এবং উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে