​ওরা পাইকারি মূল্যে গাঁজা বিক্রি করতো

​ওরা পাইকারি মূল্যে গাঁজা বিক্রি করতো

গাজীপুর শ্রীপুরে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১)।

রোববার (১৭ অক্টোবর) দুপুরের দিকে পৌর এলাকার কেওয়া পূর্বখন্ড গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পােড়াবাড়ী ক্যাম্প।

আটককৃতরা হলেন, ১। জামালপুর জেলার ইসলামপুর থানার মোজা জাল্লা পাটনিপাড়া গ্রামের মৃত আলী নেওয়াজ খানের ছেলে মােঃ শাহজাদা খান (৩৫)। এ/পি শ্রীপুরের গড়গড়িয়া মাষ্টারবাড়ী (সিদ্দিক মাষ্টারের বিক্রি করা বাড়ির ভাড়াটিয়া) ও ২। নাটোর জেলার সদর থানার বারো ঘোড়িয়া গ্রামের আব্দুল হালিম বেপারীর ছেলে মােঃ জাহিদুল বেপারী (৩৩)। এ/পি শ্রীপুরের গড়গড়িয়া মাষ্টারবাড়ী (রুবেলের বাড়ির ভাড়াটিয়া)।

র‌্যাব-১ সুত্রে জানা যায় , কয়েকজন মাদক কারবারি ব্রাহ্মনবাড়ীয়া জেলা হতে গাঁজার একটি বড় চালান নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের দিকে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে অত্র ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম ইসলাম ও সিনিয়র এএসপি জি এম মাজহারুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় কেওয়া পূর্বখন্ড সাকিনস্থ আল-আমিনের ওয়ার্কসপ দোকানের সামনে পাকা রাস্তার উপর চেকপােষ্ট পরিচালনা করা হয় । সেখান থেকে একটি পিকআপ জব্দ করে এর মধ্য থেকে ৩৬ কেজি গাঁজা ও ২টি মােবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে শাহজাহান ও জাহিদুল নামের দুই মাদক কারবারীকে আটক করা হয়।

র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম যায়যায়দিনকে বলেন, আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক ভাবে স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য/গাঁজা সংগ্রহ করে গাজীপুর জেলাসহ আশপাশের জেলায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছেন।

তিনি আরও বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণি ১৯(গ)/৩৮/৪১ ধারায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে