টঙ্গীবাড়ীতে বিদ্যুতের খুঁটি কেটে নেওয়ার সময় খুঁটি জব্দ

টঙ্গীবাড়ীতে বিদ্যুতের খুঁটি কেটে নেওয়ার সময় খুঁটি জব্দ

মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ীতে বিদ্যুতের খুঁটি কেটে নেওয়ার সময় খুটি জব্দ করেছে পল্লি বিদ্যুৎ সমিতির লোকজন।

জানাগেছে, টঙ্গিবাড়ী উপজেলার দিঘিরপাড় বাজারের গরুর হাটের উত্তর পাশ থেকে বিদ্যুতের খুঁটি কেটে নেওয়ার সময় এলাকাবাসী ও পল্লী বিদ্যুতের লোকজন এগিয়ে গেলে বাবুল দর্জি ও আশরাফ নামের ২ ব্যক্তি পালিয়ে যায়। পরে পল্লীবিদুৎ এর লোকজন ওই পল্লী বিদ্যুতের খুঁটি জব্দ করে।

এলাকাবাসী জানান, দুই বছর আগে পল্লী বিদ্যুৎতের স্টিলের খুঁটি পরিবর্তন করে রাস্তার পাশে প্রায় ১৫টি খুঁটি রেখে ছিল পল্লী বিদ্যুৎ সমিতি। পরে ওই স্থান হতে পল্লী বিদ্যুৎ সমিতির ১৩টি খুটি চুরি হয়ে যায়। দিঘিরপাড় বাজারের মেসার্স বাবুল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ বাবুল দর্জি ও তার বন্ধু আশরাফ মাঝি আজ রবিবার ৩টার সময় বাজারের বাবুল এন্টারপ্রাইজের পিছনে পল্লী বিদ্যুৎ সমিতির ফেলে রাখা একটি স্টিলের খুটি কর্তন করে টলিতে তুলছিলো।

এ সময় এলাকাবাসী দেখতে পেয়ে পল্লী বিদ্যুতের অফিসের লোকজন খবর দিলে পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন এবং এলাকাবাসী এগিয়ে গেলে বাবুল দর্জি ও আশরাফ মাঝি পালিয়ে যায়।

এই ব্যাপারে প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর বেপারী বলেন, আমি ওই রাস্তা দিয়ে যাচ্ছিলাম। এ সময় দেখি বাবুল ও আশরাফ মিলে বিদ্যুতের খুঁটি কাটতেছে। পরে আমি এলাকাবাসীকে জানালে তারা পল্লী বিদ্যুৎকে অবহিত করলে পল্লী বিদ্যুতের লোক আসলে বাবুল ও আশরাফ পালিয়ে যায়।

এ ব্যাপারে বাবুল দর্জি বলেন, আমি আমার এলাকার পানি নিষ্কাশনের জন্য একটি স্টিলের খুটি নিতে চেয়েছিলাম । স্টিলের খুটি কর্তন করে টলিতে উঠানোর ব্যাপারে জিজ্ঞাসা করলে সে জানায়, প্রয়োজনে আমি পরে কাটা খুটি ঢালাই দিয়ে দিতাম।

পল্লী বিদ্যুতের জুনিয়র ইঞ্জিনিয়ার মোহাম্মদ রফিক উদ্দিন বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে হাজির হয়ে দেখি একটি পল্লী বিদ্যুতের খুঁটি কেটে নিয়ে যাওয়া হচ্ছে পরে আমরা পল্লী বিদ্যুতের খুঁটি জব্দ করি। আমরা জানতে পারি ওই এলাকার বাবুল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বাবুল দর্জি ওই খুঁটিটি কেটে নিয়ে যাচ্ছিল। পরে আমরা ওই খুঁটিটি জব্দ করি।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী উপজেলা পল্লী বিদ্যুতের ডিজিএম হযরত আলী বলেন, বিদ্যুতের খুঁটি ইতিমধ্যে জব্দ করা হয়েছে ।আগামীকাল ওইগুলো নিয়ে আসা হবে‌ এবং এই খুটি নিয়ে যাওয়ার কাজে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে