সংখ্যলঘুদের ওপর হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

সংখ্যলঘুদের ওপর হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

শারদীয় দূর্গা পূজায় দেশের বিভিন্ন স্থানে প্রতিমা, মন্দির ভাংচুর, গনধর্ষণ ও অগ্নিকান্ডের সাথে জরিত দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জাতীয় হিন্দু মহাজোট মানিকগঞ্জ জেলা শাখা।

সোমবার সকালে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ইস্কন, দলিত বঞ্চিত অধিকার আন্দোলন, রাজবংশী সংষ্কার পরিষদ মানববন্ধনে সমাবেত হয়।

এ সময় জাতীয় হিন্দু মহাজোট মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক তাপস রাজবংশীসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, এ দেশের হাজার বছরের অসাম্প্রদায়িক চেতনাকে নষ্ট করতে এক শ্রেণীর ধর্মান্ধ উগ্র গোষ্ঠী ফেইসবুক, ইউটুব ব্যবহার করে মিথ্যা তথ্য ভাইরাল করে হিন্দু সম্প্রদায়ের ওপর বারবার হামলা চালাচ্ছে। অপরাধীরা আইনের আওতার বাইরে থেকে বারবার সংগঠিত হয়ে আবারো বড় ধরনের হামলা চালাচ্ছে। সরকারের সদ ইচ্ছার অভাব ও প্রশাসনের কিছু দুর্নিতিগ্রস্থ কর্মকর্তার কারনে সঠিক বিচার পায় না সংখ্যালঘুরা।

অনতিবিলম্বে সংখ্যালঘুদের ওপর হামলাকারীদের দ্রুত সময়ের ভিতর গ্রেফতার করে সর্বচ্চো শাস্তি অন্যথায় কঠোর আন্দোলনের ঘোষণা দেন নেতাকর্মীরা।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে