বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও

বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও

সিরাজগঞ্জের বেলকুচিতে মরিয়ম (১৭) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত্যুর পর থেকে শ্বশুর বাড়ির লোকজনকে খুজে পাওয়া যাচ্ছে না, তারা উধাও হয়েছে।

গৃহবধূর পরিবারের দাবি, শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করে ঘরে ধরনার সাথে ঝুলিয়ে রেখেছে। সোমবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের তামাই কুয়েত পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলকুচি উপজেলার তামাই পশ্চিম পাড়া গ্রামের সামচুল মোল্লার মেয়ে মরিয়ম খাতুনের সঙ্গে প্রায় ৬ মাস আগে উপজেলার তামাই কুয়েত পাড়া গ্রামের জামাই বুদ্দুর ছেলে আব্দুর রহমানের সাথে ফ্যামিলির অমতে বিয়ে হয়। বিয়ের পর থেকে মরিয়মের স্বামী পাবনা তাঁতের কাজ করে। অমতে বিয়ে হওয়ায় দু পরিবারের মধ্যে যোগাযোগ নেই। আজ সকাল ৬ টার দিকে মরিয়মের জাঁ তানিয়ার ঘরের দরজা বন্ধ থাকায় ঘরের জানালা দিয়ে মরিয়মের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তানিয়া চিৎকার দিলে হাজী ইসমাইল হোসেন (মামা শ্বশুর) এসে ধরনার সাথে শাড়ি দিয়ে পেঁচানো অবস্থায় লাশ নামিয়ে মাঠিতে রাখে। নাম প্রকাশ না করার সর্তে অনেকে জানান, মেঝেতে রক্তাক্ত অবস্থায় ছিলো। মৃত্যুর কারনটা রহস্য জনক প্রকৃত মৃত্যুর কারন তদন্তের মাধ্যমে বের করা হক।

গৃহবধূর শ্বশুর বাড়ির পরিবার ও হাজী ইসমাইলের সাথে যোগাযোগ করা চেষ্টা করা হলে তাদের খুঁজে পাওয়া যায়নি।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত নুরে আলম জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। পরে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে