শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

​মণিরামপুরে শেখ রাসেল দিবস উদযাপন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি
  ১৮ অক্টোবর ২০২১, ২১:১৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন উপলক্ষে মণিরামপুর উপজেলা চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ রাসেলের আত্মজীবনী নিয়ে তুলে ধরেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম। উপজেলা সমাজ সেবা অফিসার রোকনুজ্জামানের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) হরে কৃষ্ণ অধিকারী, থানার অফিসার ইনচার্জ নূর-ই-আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম ফারুকী প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শেখ রাসেলের আত্মজীবনীর ওপর প্রতিযোগী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, আলোচনা সভার আগে কেন্দ্রীয় শহীদ মিনারবেদীতে শেখ রাসেলের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে